1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজার বিচার বিভাগ ও আইনজীবীদের নিয়ে বন্যা দুর্গত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করলেন জজ আল-মাহমুদ ফায়জুল কবীর শাহিন

  • আপডেট টাইম : শুক্রবার, ৮ জুলাই, ২০২২
  • ৯৮০ বার পঠিত

বিশেষ প্রতিবেদক: আজ শুক্রবার মৌলভীবাজার জেলা জজ আদালতের বিজ্ঞ বিচারকগন ও মৌলভীবাজার জেলা আইনজীবী সমিতির বিজ্ঞ আইনজীবীদের পক্ষ থেকে কুলাউড়া উপজেলাধীন ভূকশীমইল ইউনিয়নের অর্ন্তগত এলাকায় বানবাসী মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হয়। এ সময় প্রধান অথিতি হিসাবে উপস্থিত থেকে বন্যা দুর্গত অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিরতরণ করেন মৌলভীবাজার জেলা জজ আদালতে বিজ্ঞ জেলা ও দায়রা আল-মাহমুদ ফায়জুল কবীর শাহিন। বিশেষ অথিতি হিসাবে উপস্থিত ছিলে বিজ্ঞ অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোহাম্মদ ফারুক উদ্দিন।
এসময় মাননীয় জেলা ও দায়রা জজ আল-মাহমুদ ফায়জুল কবীর শাহিন বানবাসী বন্যা দুর্গত অসহায় মানুষের উদ্দেশ্যে বলেন- আপনাদের যে দুর্যোগ আপনাদের যে কষ্ট পুরোটাই বিন্তু আমাদের লাগব করার ক্ষমতা নাই, শুধু এইটুকু বিশ্বাস করেন আপনাদের কে শুধু ভালবাসার জন্যই ঈদের আগে আমাদের এই আগমন। আমরা একটা তৃপ্তি নিয়ে যেতে চাই, স্বীকৃতি না, আমাদের কোন স্বীকৃতির প্রয়োজন নাই। শুধু আত্মতৃপ্তি নিয়ে ঈদুল আজহা টা পালন করতে চাই। আপনারা আমরা এক সাথে এক ভূ-খন্ডে,এক পৃথিবীতে বাংলাদেশের মধ্যে আমরা আছি। শুধু এই জিনিসটা যদি আমাদের সামর্থ্য থাকতো তাহলে আমাদের সর্বস্বই আপনাদের দিয়ে দিতাম, এই বিশ্বাসটা যদি আপনাদের মাঝে সৃষ্টি হয়,আমরা ভিন্ন গ্রহের কোন লোক না,আমরা আপনারা একি। আপনাদের রেভিনিউয়ে আমাদের বেতন হয়,আপনাদের ফিসের মাধ্যমে বারের আইনজীবী সাহেবদের উপার্জন হয়। আমরা আপনাদেরই লোক,আমরা আপনাদেরকে ভূলে যাই নাই, আপনারা কষ্টে আছেন এই জিনিসটা আমরা বিস্মৃত হই নাই। আপনাদের পাশেই আছি, ইনশাল্লাহ সবার সহযোগিতায় বিশেষ করে মৌলভীবাজার জেলা আইনজীবী সমিতি যে উদ্দ্যেগ গ্রহন করেছেন,উনারা যদি স্বতর্স্পুতভাবে এতো বড় উদ্দ্যেগ গ্রহণ না করতেন তাইলে আমি বা আমরা জজ শীপের পক্ষ থেকে এভাবে আশা সম্ভব হতো না। এই জন্য আমার আইনজীবি সমিতিকে ধন্যবাদ জানাই,স্থানীয় চেয়ারম্যানদেরকে ধন্যবাদ জানাই,আপনারা অনেক কষ্ট করে অনেক দুরদুরান্ত থেকে এসেছেন আপনাদেরকেও ধন্যবাদ জানাই এবং আজকের অনুষ্টানটা সু-শৃংখলভাবে শেষ হবে এই প্রত্যাশা করি। আমাদের জন্য ঈদুল আজহায় দোয়া করবেন,আমরাও আপনাদের জন্য দোয়া করবো। সৃষ্টিকর্তাই পারেন এই দুর্যোগ থেকে রক্ষা করতে। ইনশাল্লাহ আমাদের সবাইকে হেফাজত করবেন। আস-সালামুলাইকুম। জয় বাংলা।
এসময় উপস্থিতি থেকে বক্তব্য উপস্থাপন করেন মৌলভীবাজার জেলা আইনজীবী সমিতির সিনিয়র আইনজীবী বীরমুক্তিযোদ্ধা এডভোকেট মুজিবুর রহমান মুজিব, এডভোকেট আব্দুল মোহাইমিন চৌধুরী শেফাক, বারের সভাপতি এডভোকেট এ.এস.এম আজাদুর রহমান, জেলা জজ আদালেতর পিপি এডভোকেট রাধাপদ দেব সজল, জিপি এডভোকেট আব্দুল খালিক,বারের সাধারণ সম্পাদক এডভোকেট বদরুল হোসেন ইকবাল, সহ-সভাপতি ড: আব্দুল মতিন চৌধুরী, এস.পিপি এডভোকেট নিখিল রঞ্জন দাশ, বাংলাদেশ মানবাধিকার কমিশন মৌলভীবাজার আঞ্চলিক শাখার সাধারণ সম্পাদক এডভোকেট তপন পাল তপু,এডভোকেট ইমরান লসকর, এডভোকেট সালেহ আহমদ রিপন,এডভোকেট আব্দুস সালাম মিন্টু,কুলাউড়া উপজেলা চেয়ারম্যান একেএম শফি আহমদ সলমান, ভূকশীমইল ইউপি চেয়ারম্যান মো: আজিজুর রহমান মনির প্রমুখ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..